মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুন

মাসেদুল হক আরমান রামুঃ

রামু উপজেলার ঈদগড়ে  ভাই ভাই ফার্ণিচার মিস্ত্রি সমিতি -কতৃক আয়োজিত ঐতিহাসিক তাফসিরুল কুরআন মাহফিল সম্পন্ন। উক্ত ঐতিহাসিক তাফসিরুল কুরআন মাহফিলের  প্রধান আলোচক  মাওলানা নাছির উদ্দীন হেলালী বলেছেন।পরিপূর্ণ মোমেন হতে হলো সুদ, গুশ, নেশা, গান, বাজনা সমাজের অশ্লীলতা,  পরিহার করে কুরআনের ঘ্যাণ পূর্ণ করে ইসলামে প্রবেশ করুন।

বিশেষ আলোচক হিসেবে উপস্হিত ছিলেন

মুফতি হেলাল উদ্দীন। মুহাদ্দিস মনকিরচর মাদ্রাসা বাঁশখালী চট্টগ্রাম। ও মাওলানা ছৈয়দুল হক, সিনিয়র শিক্ষক বদর মোকাম জামেয়া ফৌরদৌসীয়া দাখিল মাদ্রাসা ঈদগড়। মাওলানা আব্বাস উদ্দীন শিক্ষক হাফেজিয়া দারুল উলুম মাদরাসা ও খতিব ঈদগড় কেন্দ্রীয় জামে মসজিদ ঈদগড়।

উক্ত তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঈদগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ফিরোজ আহম্মদ ভূট্টো।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলমগীর হোছাইন এম ইউপি ঈদগড় ৪ নং ওয়ার্ড। ও ঈদগড় বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আবু তাহের। বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব  শামশুল আলমের পিতা মোঃ হোছাইন ও দিদারুল আলম ইসলাম দিদার।

পরিশেষে মোনাজাতের মধ্যে দিয়ে সকল দেশ বাসী ও প্রবাসী ভাইদের জন্য দোয়া কামনা করেন। উক্ত তাফসিরুল কুরআন মাহফিল সবার সহযোগিতা সুন্দর ভাবে  করার জন্য সকল কে ধন্যবাদ জানিয়েছেন মাহফিল পরিচালনা কমিটির সভাপতি মোঃ ইউসুফ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.