‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’র বিচারক তাহসান-মিম

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরে বিচারক হিসেবে দেখা যাবে সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে। কয়েকদিন আগে তাহসান চুক্তিবদ্ধ হলেও বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন লাক্স তারকা মিম।

মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম বলেন, তাহসান খান সম্মানিত বিচারক হিসেবে আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। এবার যুক্ত হলেন খ্যাতিমান মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তাদেরকে বিচারক হিসেবে পেয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

গত ৫ ফেব্রুয়ারি শেষ হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের নিবন্ধন প্রক্রিয়া। মহামারি করোনার কারণে ২০২০ সালের মূল আয়োজনের সময় পরিবর্তন করে ২০২১ সালে নেওয়া হয়েছে। ২৩ দিনে এবারের প্রতিযোগিতায় নিবন্ধন করেছিলেন ৯ হাজার ২৫৬ জন প্রতিযোগী। নিবন্ধিত প্রতিযোগীদের মধ্য থেকে সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ বিভিন্ন যোগ্যতার ভিত্তিতে শীর্ষ ৫০ জনকে নির্বাচন করা হয়েছে।

আয়োজকরা জানান, সেরা ৫০ জনের মধ্য থেকে প্রথম ২০ জন প্রতিযোগীকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচন করা হবে। চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত করতে তাদের নিয়ে আগামীকাল (২০ ফেব্রুয়ারি) শুরু হবে গ্রুমিং প্রক্রিয়া। নানা বিষয়ের উপর জোর দিয়ে প্রস্তুত করা হবে প্রতিযোগীদের।

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম জানান, পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই ও গ্রুমিং শেষে আগামী মার্চে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। আগামী মে মাসে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ী যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে অংশ নেবেন।

২০১৯ সালে প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। এতে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা। এ আসরের গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ‘মিস ইউনিভার্স ১৯৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এবারের আয়োজনেও উপস্থিত থাকবেন একজন সাবেক মিস ইউনিভার্স।

Comments are closed.