মাতারবাড়িতে ছেলের প্রেমের সম্পর্কের বলি হলো পিতা

ইমাম খাইরঃ
মহেশখালী উপজেলার মাতারবাড়ি সাইরারডেইল এলাকায় ছেলের প্রেমের সম্পর্কের জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা আক্তার আহমদ (৫০) নিহত হয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আগের রাতে হামলার শিকার হন আক্তার আহমদ।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আক্তার আহমদের ছেলের সঙ্গে পার্শ্ববর্তী নাসির উদ্দীনের মেয়ের প্রেমের সম্পর্ক হয়। এ নিয়ে দু’পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের আঘাতে আহত হন আক্তার আহমদ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন থানার ওসি।

স্থানীয় সংবাদকর্মী রকিয়ত উল্লাহ জানিয়েছেন, আক্তার আহমদের ছেলে জিসানের সাথে পার্শ্ববর্তী নাসির উদ্দীনের মেয়ের সম্পর্ক হয়। সে সুবাদে প্রেমিকাকে মোবাইল উপহার দেয় জিসান। ঘটনাটি জানাজানি হলে আক্তার আহমদের উপর চরম ক্ষুব্ধ হয় মেয়ের পিতা-মাতাসহ স্বজনেরা।

তিনি জানান, মোবাইল দেয়া নিয়ে প্রথম দফায় আক্তার আহমদের স্ত্রীকে মারধর করে। দ্বিতীয় দফায় আক্রমণে মারা যান আক্তার আহমদ।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.