ফখরুল-মওদুদ এখন প্রধান বিচারপতির মুখপাত্র: ওবায়দুল কাদের

ওয়ান নিউজ ডেক্সঃ রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে বিএনপি এখন ষড়যন্ত্রের চোরাগলি খুঁজে বেড়াচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: রাজনীতির মাঠে ব্যর্থ বিএনপি এখন উচ্চ আদালতের রায়কে ইস্যু করছে। তাদের নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং মওদুদ আহমেদ এমন ভাবে বিভিন্ন  সময় বক্তব্য দিচ্ছেন যেনো, তারা প্রধান বিচারপতির স্পোকম্যান (মুখপাত্র)।

২১ আগস্ট ভয়াল গ্রেনেড হামলার ১৩তম বার্ষিকী উপলক্ষে বাংলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ আযোজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন: বিএনপি ইস্যুর রাজনীতিতে ব্যর্থ হয়ে এখন প্রধান বিচারপতির মুখপাত্রে পরিণত হয়েছে। ইস্যুর পর ইস্যু। একটা ধরে, একটা ছাড়ে। যদি ফয়দা তোলা যায়। কিন্তু জনগণ তাদের ভাওতাবাজী বুঝতে পেরেছে। তাদের সব ইস্যুই মুখ থুবড়ে পড়ে।

আওয়ামী লীগ ষোড়শ সংশধনী সঠিক অবস্থানে আছে দাবি করে আওয়ামী লীগের এ নেতা বলেন: উচ্চ আদালতের রায় নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। কিন্তু, আওয়ামী লীগ সঠিক অবস্থানে আছে। পুরো রায় সঠিক ভাবে পর্যালোচনা করার পর রায়ের রিভিউ চাওয়া হবে বলে জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন: বিএনপি এমন একটি দল যাদের প্রধান বিচারপতির দরজায় লাথি এবং রাষ্ট্রপতিকে রেল লাইনে দৌঁড় করানোর ইতিহাস রয়েছে।

২১ আগস্ট প্রসঙ্গে আলোচনায় ওবায়দুল কাদের ১৩ বছর আগের ওই দিনের স্মৃতিচারণ করেন। তিনি বলেন: যে সকল কুশিলবদের আশ্রয় প্রশ্রয়ে ১৫ আগস্ট এসেছিল, তাদেরই প্রত্যক্ষ মদদে ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনা ঘটে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.