প্রাণিসম্পদ কার্যালয়ের কর্মীকে মারধর, আ.লীগ নেতা আটক

ডেস্ক নিউজ:
নাটোরের সিংড়া উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের প্রকল্পের এক কর্মীকে মারধর ও কর্মকর্তাকে লাঞ্চিতের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আওয়ামী লীগ নেতা প্রভাষক হালিম মো. হাসমত আলীকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর দেড়টায় উপজেলার শুকাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মো. হাসমত আলী এবং একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মাহবুব হোসেন মোটরসাইকেল যোগে ১০/১২ জন কর্মীকে নিয়ে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে যান। অফিসের ভেতরে শুকাস ইউপির এলডিডিপি প্রকল্পের লাইফ স্টক সার্ভিস প্রোভাইটার (এলএসপি) শ্রী কৃষ্ণ চন্দ্রকে এলোপাথাড়ি মারধর শুরু করেন। তাকে বাঁচাতে এগিয়ে এলে অফিসের অন্য কর্মীদেরও ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এসময় প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এসএম খুরসিদ আলম নিষেধ করলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। আহত অবস্থায় শ্রী কৃষ্ণ চন্দ্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা এসএম খুরসিদ আলম বলেন, করোনাকালীন ক্ষতিগ্রস্ত খামারির প্রণোদনা তালিকায় নাম না থাকাকে কেন্দ্র করে তার এলএসপি এক কর্মীকে মারধর করা হয়েছে। এটা খুবই দুঃখজনক।

তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন বলে জানান।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করতে আসেনি।

Comments are closed.