প্রথমবার জায়েদের সঙ্গী অপু বিশ্বাস

ডেস্ক নিউজ:
একটা সময় ছিল, শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে প্রায় দেখাই যেত না চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। সেই দিন গত হয়েছে। শাকিবের সঙ্গে জুটি ভাঙার পর এখন অন্য নায়করাই অপুর ভরসা। সম্প্রতি তিনি বাপ্পী চৌধুরী, নিরব হোসেনের সঙ্গে কাজ করেছেন। সেই ধারাবাহিকতায় এবার অপু জুটি বাঁধলেন চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে।

এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন জায়েদ-অপু। ছবির নাম ‘জখম’। এটি পরিচালনা করবেন অপূর্ব রানা। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এখানে জায়েদ-অপু ছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অতি সম্প্রতি রাজধানীর একটি বিলাসবহুল রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

নতুন এ ছবিতে কাজের ব্যাপারে অপু বিশ্বাস বলেন, ‘কয়েক বছর ধরে বাংলা চলচ্চিত্রে ক্রান্তিকাল চলছে। করোনা মহামারি আরও পিছিয়ে দিয়েছে আমাদের। এমন পরিস্থিতিতে প্রযোজকরা ছবি নির্মাণে আগ্রহী হচ্ছেন না। নতুন ছবির অভাবে একের পর এক সিনেমা হল বন্ধ হচ্ছে। এমন দুঃসময়েও নতুন ছবির ঘোষণা চলচ্চিত্রের জন্য ইতিবাচক। এ জন্য শাপলা মিডিয়াকে সাধুবাদ জানাই।’

দীর্ঘ বিরতির পর ‘জখম’ দিয়ে পর্দায় ফিরছেন জায়েদ খান। সর্বশেষ তাকে দেখা গেছে ‘প্রতিশোধের আগুন’ সিনেমায়। নতুন ছবিতে তাকে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণার ভাইয়ের চরিত্রে। পারিবারিক–থ্রিলার ঘরানার এ সিনেমার জন্য দুই মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন জায়েদ খান।

প্রায় দুই বছর পর ক্যামেরার সামনে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার ‘অন্তর্জ্বালা’ সিনেমার সফলতার পর সেভাবে আর গড়পড়তা সিনেমা করতে চাইনি। পরে অনেক প্রস্তাব পেলেও সাংগঠনিক কাজে ব্যস্ত ছিলাম, দেশের পরিস্থিতিও ভালো ছিল না। অপেক্ষা করছিলাম বড় বাজেটের, ভালো গল্পের জন্য। সেই সুযোগ পেয়েছি। এখানে আমাকে তিনটি লুকে দেখা যাবে।’

সামনের মাস থেকে ঢাকা ও বান্দরবানে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। তবে ঋতুপর্ণা এখনো অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হননি। কারণ করোনা মহামারির কারণে তিনি বাংলাদেশে আসতে বা ছবির মহরতে যোগ দিতে পারেননি। এছাড়া কলকাতায় তিনি একাধিক কাজ নিয়ে ব্যস্ত আছেন। মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত হয়ে গেছে বলে গণমাধ্যমকে জানান ঋতুপর্ণা।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.