পেকুয়ায় তিনটি লম্বা বন্দুকসহ যুবক আটক

পেকুয়া সংবাদদাতা:
পেকুয়ায় তিনটি দেশীয় তৈরী একনলা লম্বা বন্দুকসহ জাকের হোসেন (৪০) নামের এক যুবক আটক করেছে র‍্যাব।

সোমবার (৩মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের বনকানন এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে।

জাকের হোসেন ওই এলাকার কবির আহমদ সওদাগরের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাবের একটি গাড়িসহ কয়েকটি সিএনজি টইটং দুর্গম পাহাড়ি মধুখালীর দিকে যাচ্ছিল। শুনেছি গাড়িতে জাকের হোসেন ও তার ভাই নুরুল হোসেনকে নিয়ে অভিযান চালাচ্ছে। সাড়ে ১০ টার দিকে নশ্যাফইল্লার আগা নামক স্থানে অভিযান চালিয়ে তিনটি অস্ত্র উদ্ধার করেছে র‍্যাব।

জাকের হোসেনের ছোট ভাই নুরুল হোসেন জানায়, আমাদের দুই ভাইকে বাড়ি থেকে র‍্যাব ধরে নিয়ে যায়। মধুখালী দুর্গম পাহাড়ি মধুখালী নশ্যাফইল্লার আগা থেকে বস্তাভর্তি তিনটি অস্ত্রসহ গাড়িতে তুলে ফের নিয়ে আসেন। আমাকে টইটং ধনিয়াকাটা ষ্টেশনের একটু উত্তরে গাড়ি থেকে নামিয়ে দেয়া হয়। বড় ভাই জাকের হোসেনকে কোথায় নিয়ে গেছে জানিনা।

জানাগেছে, চট্টগ্রামের পতেঙ্গা র‍্যাব-১৫ এর একটি দল টইটংয়ের বনকানন এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় জাকের হোসেন নামের একজনকে তার বাড়ি থেকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে মধুখালী এলাকা থেকে তিনটি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করে। তবে এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে কোন ধরনের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

র‍্যাবের পক্ষ থেকে পেকুয়া থানা পুলিশকে কোন তথ্য জানানো হয়নি বলে জানান ওসি (তদন্ত) কানন সরকার।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.