পাঁচ বছর ধরে মাদকাসক্ত পরীমনি, সরবরাহকারী রাজ: র‌্যাব

ডেস্ক নিউজ:
ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি প্রায় পাঁচ বছর ধরে মাদকাসক্ত। মদে অতিরিক্ত আসক্তির পাশাপাশি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন এ অভিনেত্রী। নিজ বাসায় গড়ে তুলেছিলেন অবৈধ মিনি বার। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ তাকে এসব মাদক সরবরাহ করতেন।

বৃহস্পতিবার বিকালে র‍্যাব সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে আজ পরীমনি ও প্রযোজক রাজসহ চারজনকে গ্রেপ্তার দেখায় র‍্যাব।

তিনি জানান, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করে আসছেন। ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন এ নায়িকা। মিনিবার থাকায় পরীমনির বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার বিকাল ৪টার দিকে পরীমনির বাসায় অভিযান যায় র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় তাৎক্ষণিক ফেসবুক লাইভে এসে পরীমনি বিষয়টি সবাইকে জানান। তিনি বলেন, অজ্ঞাত বিভিন্ন পোশাকের কয়েকজন ব্যক্তি বাসার বাইরে থেকে কলিং বেল দিয়ে দরজা খুলতে বলছে। আমি ভয় পাচ্ছি।

পরে র‌্যাবের বিরুদ্ধে ভাঙচুরের মিথ্যা অভিযোগ আনেন। বাসায় অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়। পরে তাকে আটক করে বুধবার রাতে র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়। রাতভর সেখানেই রেখে জিজ্ঞাসাবাদ করা হয় পরীমনিকে। বুধবার মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকাল থেকে আবারও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.