পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদের সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

 

সংবাদ বিজ্ঞপ্তি
পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদের সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ০৪ জুন পরিষদের সার্বিক কার্যক্রম ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে অবগত করার লক্ষ্যে এবং সকল সদস্যদের পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে এই সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব জাবেদুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে পরিষদের সভাপতি বখতিয়ার হোসেন সভাপতিত্ব করেন। পরিষদের সাধারণ সম্পাদক আমিনুর রশিদ পরিষদের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সদস্যদের মাঝে তুলে ধরেন।

প্রভাষক তৌহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে পরিষদের উপদেষ্টা মাস্টার শফিকুল হক, সহ সভাপতি জসিম উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহেদুল আলম, কৃষিবিদ এমরান কবির প্রয়োজনীয় পরামর্শ ও মতামত প্রদান করেন। সভায় উপস্থিত সকলের পরামর্শ ও সম্মতিতে গুরুত্বপূর্ণ কিছু সিদ্বান্ত গৃহীত হয়।

অনুষ্টান সফল করার লক্ষ্যে ঈদ পুনর্মিলনী কমিটির আহবায়ক নুরুল আবছারের নেতৃত্ব সাইফ উদ্দিন, বেলাল আহমদ, রফিকুল ইসলাম, আবু জায়েদ, শাহাদাত হোসেন, আবু জাহিদ, হোসেন রেজা, আরমান কবিরসহ আরও অনেকে সার্বিক সহযোগিতা করেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.