নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১৮শ কর্মহীন ও অতি দরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে

জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি:

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার কর্মহীন ও অতি দরিদ্রের ১হাজার ৮শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (৩০এপ্রিল) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের রেষ্ট হাউস মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেযারম্যনের ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ ।

তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার ৫ ইউনিয়নের ১৮শ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান,যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দস সক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রেজাইল করিম, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হানসহ নাইক্ষ্যংছড়ি উপজেলা ৫টি ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন- মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মমন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.