নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির সভাপতি মিন্টু, সম্পাদক মোর্শেদ

ইমাম খাইর:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে দেলোয়ার হোসেন মিন্টু চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে (আনারস) সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৩১২। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরিফুল ইসলাম মানিক (চেয়ার) পেয়েছেন ৮৯ ভোট।

খেজুর গাছ প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন ওসমান আলী মোর্শেদ। তিনি পেয়েছেন ১৮৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন রিসাত মই প্রতীকে পেয়েছেন ১৫৫ ভোট।

১৫৯ ভোট পেয়ে সহসভাপতি পদে বিজয়ী হয়েছেন জসিম উদ্দিন। নিকটতম প্রার্থী ডা. মামুনুর রশীদ পেয়েছেন ৯৯ ভোট।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ২৭৮। নিকটতম প্রার্থী মনিরুল ইসলাম পেয়েছেন ১২৪ ভোট।

২৪৮ ভোট পেয়ে মোহাম্মদ ইদ্রিচ দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মো. আকতার কামালের প্রাপ্ত ভোট ১৫০।

সর্বোচ্চ ৩১৯ ভোট পেয়ে প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শফিউল আলম প্রকাশ শফি উল করিম স্বপ্নীল। নিকটতম প্রার্থী আবদুল কাদের পেয়েছেন ৭৮ ভোট।

এছাড়া কার্যকরী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন- সালাহ উদ্দিন, কুতুব উদ্দীন, মোঃ মনজুর আলম, মনজুর আলম মনজয় এবং ওবায়দুল হোছন।

ভোট গ্রহণে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন নাপিতখালী হাই স্কুলের সিনিয়র শিক্ষক মাস্টার জাফর আলম। সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন মাস্টার মোহাম্মদ ইলিয়াছ, মাস্টার রিদুয়ানুল হক।

মোট ৪২২ ভোটে ৪০৯টি কাস্ট হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুস শুক্কুর মেম্বার ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রার্থী ও ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোট সম্পন্ন হয়েছে। সৌহার্দ্যপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে ভোট দিয়েছে সবাই।

দীর্ঘদিন পর নতুন অফিস বাজারের ব্যবসায়ীরা তাদের কাঙ্খিত নির্বাচনে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছে।

সদর ইউএনও, পুলিশ, সাংবাদিক, গ্রাম পুলিশ সদস্য, বাজার ব্যবসায়ী এবং নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আব্দুস শুক্কুর মেম্বার।

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.