নগরীর হালিশহর শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন বিএমএসএফ

আবুল কালাম, চট্টগ্রাম 

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চট্টগ্রাম নগরীর হালিশহর শহীদ বেদীতে ফুল দিয়ে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

রবিবার( ২১ ফেব্রুয়ারি)রাত ১২টা ১ মিনিটের সময় নগরীর হালিশহর বি-ব্লক, এস ক্লাব মোড় শহীদ বেদীতে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সহ- সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সোহাগ আরেফিন।

শ্রদ্ধা নিবেদন শেষে এক সংক্ষিপ্ত স্মৃতিচারণে তিনি বলেন, কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক বোরহান উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান, সাথে সাথে তিনি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, সাংবাদিক নির্যাতনে হামলাকারীদের কঠোর হস্তে দমন করতে বর্তমান গণমাধ্যম বান্ধব সরকারের প্রতি দাবি জানিয়েছেন। এবং সাথে সাথে আগামী ২৩ ফেব্রুয়ারি সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পালন করার জন্য আহ্বান জানিয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের উপদেষ্টা দি সিটিজেন পত্রিকার সহ-সম্পাদক শহিদুল ইসলাম,চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন সহ-সভাপতি ও স্বাধীন টিভি সম্পাদক রেজাউল করিম, চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক আবুল কালাম। সাংগঠনিক সম্পাদক ও জনতার দলিল পত্রিকার সহ-সম্পাদক নাসির উদ্দিন লিটন সহ আরো অনেকে।

Comments are closed.