দুর্যোগ-দুর্বিপাকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো নৈতিক ও সামাজিক দায়িত্ব

সংবাদ বিজ্ঞপ্তি
ঘূর্ণিঝড় ইয়াসে পেকুয়া ও কুতুবদিয়া উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবার পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা।
জেলা সেক্রেটারি অ্যাড ফরিদ উদ্দিন ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ আবদুর রব।
তিনি বলেছেন, যে কোন দুর্যোগ-দুর্বিপাকে জামায়াতে ইসলামী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোকে নৈতিক ও সামাজিক দায়িত্ব মনে করে। প্রতিবছরই উপকূলীয় এলাকার লাখো মানুষ বন্যা, জলোচ্ছ্বাস ও ঘূর্ণিঝড় এর কারণে ক্ষতিগ্রস্ত হয়। বছরের পর বছর ক্ষতিগ্রস্ত মানুষগুলো শুধু দুর্ভোগ পোহাচ্ছে। বাস্তবসম্মত সমাধান করতে সংশ্লিষ্ট রাষ্ট্রীয় সংস্থা ব্যর্থতার পরিচয় দিয়েছে। আমরা অবিলম্বে ক্ষতিগ্রস্ত পরিবার কে পর্যাপ্ত পরিমাণ পুনর্বাসন সহায়তা প্রদান এবং টেকসই ও স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের জন্য
সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা যুব ও ক্রীড়া সম্পাদক মুহাম্মদ হেদায়াত উল্লাহ, পেকুয়া উপজেলা আমীর মাস্টার আবুল কালাম আজাদ, সেক্রেটারি মাওলানা ইমতিয়াজ উদ্দিন, কুতুবদিয়া উপজেলা সেক্রেটারি মাওলানা নুরুল আমিন, পেকুয়া উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জামান মন্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ আবদুর রব ক্ষতিগ্রস্ত পরিবার পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.