দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০২২অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ রামু সেনানিবাস গলফ এন্ড কান্ট্রি ক্লাব অব কক্সবাজার এ গত ১২-১৪ মে ২০২২ তারিখ পর্যন্ত ১ম দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল হতে সর্বমোট ৮৮ জন পুরুষ গলফার এবং ০৯ জন মহিলা গলফার অংশগ্রহণ করেন।

উক্ত প্রতিযোগিতাটি দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক (ডিএমসিবি) কর্তৃক স্পন্সর করা হয়। প্রতিযোগিতার শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল বাতেন খাঁন, কমান্ডার, ১০ আর্টিলারি ব্রিগেড শ্রেষ্ঠ গলফার, মেজর আনোয়ার শ্রেষ্ঠ গ্রস, ইফতেখার আহমেদ চৌধুরী রানার্স আপ, ওবাইদা সাঈদ, W/O কর্নেল সায়েদুল করিম (অবসরপ্রাপ্ত) শ্রেষ্ঠ মহিলা গলফার হওয়ার গৌরব অর্জন করেন।

সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের সম্মানিত জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মোঃ ফখরুল আহ্‌সান, বিএসপি, এনডিইউ, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় চেয়ারম্যান, ডিএমসিবি, গ্রুপ ক্যাপ্টেন আবু জাফর চৌধুরী, পিএসসি, জিডি (পি) (অবঃ) ডিএমসিবি এর উর্ধ্বতন কর্মকর্তা ও কক্সবাজার অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাসহ সব পর্যায়ের সেনা অফিসারগণ উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.