ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নিয়োগ

ওয়ান নিউজঃ স্থানীয় সরকার বিভাগের স্মারকে অনুমোদনের পরিপ্রেক্ষিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কার্যক্রম পরিচালনার জন্য জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে দৈনিক মজুরিভিত্তিক শর্তে (কাজ করলে মজুরি, না করলে নেই) দক্ষ শ্রমিক ১০০ জন এবং অদক্ষ শ্রমিক ৫০ জনসহ মোট ১৫০ জন নিয়োগ দেওয়া হবে।

দক্ষ শ্রমিক :

ন্যূনতম মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে সুস্থ্য ও সুঠাম দেহের অধিকারী হতে হবে। কম্পিউটার ও গাড়ি চালনায় পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

অদক্ষ শ্রমিক :

অষ্টম শ্রেণি পাসেই পদটিতে আবেদন করা যাবে। প্রার্থীকে সুঠাম স্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বয়স :

নিরাপত্তা রক্ষা সংক্রান্ত কাজে অভিজ্ঞ অথবা সশস্ত্র বাহিনী, বিজিবি বা পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

পারিশ্রমিক :

কাজ করলে দক্ষ শ্রমিকদের দৈনিক ৫০০ টাকা এবং অদক্ষ শ্রমিকদের দৈনিক ৪৭৫ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। কাজ না করলে পারিশ্রমিক দেওয়া হবে না।

আবেদন প্রক্রিয়া :

‘সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন’ বরাবর নির্ধারিত আবেদনপত্রে আবেদন করতে হবে। দক্ষিণ সিটি করপোরেশনের ওয়েবসাইট (www.dhakasouthcity.gov.bd) থেকে ফরমটি সংগ্রহ করতে হবে। আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ২০ জুন, ২০১৭ সকাল ১০টায় নগর ভবনস্থ প্রাঙ্গণের দক্ষিণ পাশে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত হতে হবে।

বিস্তারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনে ১৪ জুন, ২০১৭  প্রকাশিত বিজ্ঞপ্তিতে:

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.