টেকনাফে সাড়ে ৩ কোটি টাকার ইয়াবাসহ বিয়ার জব্দ, আটক-১

ওয়ান নিউজ:  টেকনাফে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৩ কোটি ৪৩ লাখ ১৫ হাজার টাকা মূল্যের ১লাখ ১৩,৯৩০পিস ও  ২৫ ক্যান ইয়াবা ও বিয়ারসহ সাদ্দাম হোসেন (২৬) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে বিজিবি ও কোস্টগার্ড। সে মিয়ানমারের মংডু শহরের পেরানপুরুর মৃত জামাল হোসেনের ছেলে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এসএম আরিফুল ইসলাম জানান, টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার বরফকল বরাবর মিয়ানমার থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা বাংলাদেশের দিকে আসতে দেখে  তাদেরকে সংকেত দেয়।

এসময় রোহিঙ্গাবাহী নৌকাটি কেওড়া বাগানে পালিয়ে যাওয়ার সময় একজনকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়। অপরদিকে নাফনদীর ৪নং স্লূইচ গেইট এলাকায় পরিত্যক্ত অবস্থায় ৯০লাখ টাকার ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

অপরদিকে ৯ নভেম্বর ভোর ৪টার দিকে কোস্ট গার্ড পূর্বজোনের সিজি টেকনাফ স্টেশন কমান্ডার লে. জাফর ঈমাম সজিবের নেতৃত্বে কেরুনতলী খাল এলাকায় অভিযান চালিয়ে ২৫২ ক্যান সিংহা বিয়ার জব্দ করে।

টেকনাফ স্টেশন কমান্ডার লে. জাফর ঈমাম সজিব জানান, এসময় বিয়ারের সাথে কাউকে আটক করা সম্ভব হয়নি, জব্দকৃত বিয়ারের ১ লাখ ২৬ হাজার টাকা। জব্দকৃত বিয়ার মাদকদ্রব্য অধিদপ্তরে জমা হয়েছে।

Comments are closed.