ঝিলংজার ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী শফিকের ঈদ শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তিঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশেষ করে ঝিলংজা ইউনিয়নের সকল ও জনগণ কক্সবাজার বাসীসহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী রেমিডেন্সযোদ্ধা সৌদি প্রবাসী আলহাজ্ব শফিকুল ইসলাম ( শফিক)। শুভেচ্ছায় তিনি ঝিলংজা ইউনিয়নের সকল জনগণ, দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল আযহা। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শফিকুল ইসলাম (শফিক) ঝিলংজা ইউনিয়নের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.