জমজম হাসপাতালের চেয়ারম্যান ডাঃ ফজলুল হক, এমডি গোলাম কবির

ইমাম খাইর:
কক্সবাজার জেলার অন্যতম বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান চকরিয়ার জমজম হাসপাতালের পরিচালনা পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে চট্টগ্রামের বৃহৎ সেবাদানকারী প্রতিষ্ঠান পার্কভিউ হাসপাতালের চেয়ারম্যান ও মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ কে এম ফজলুল হক চেয়ারম্যান এবং হাসপাতালের প্রতিষ্ঠালীন পরিচালক মোঃ গোলাম কবির পুনরায় ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া হাসপাতালের ১৩ জন পরিচালকের মধ্যে মোহাম্মদ সিরাজুল ইসলাম ভাইস চেয়ারম্যান, মোঃ এহছানুল আনোয়ার পরিচালক (অর্থ) ও মাওলানা আবদুল করিম পরিচালক (প্রশাসন) নির্বাচিত হন।

মঙ্গলবার (৬ এপ্রিল) হাসপাতালের বোর্ড অফ ডাইরেক্টরস এর প্রথম সভায় উপস্থিত সবার ভোটে নতুন পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটির এমডি মো. গোলাম কবিরকে হাসপাতালের কর্মকর্তাদের অভিনন্দন।

জমজম হাসপাতালের সকল ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ নবনির্বাচিত পরিচালকমন্ডলী ও সকল কর্মকর্তাগনকে অভিনন্দন জানান। তাদের যোগ্য নেতৃত্বের মাধ্যমে জমজম হাসপাতালকে চিকিৎসা সেবায় অনেক দূর এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, জমজম হাসপাতাল প্রতিষ্ঠানকাল থেকে চিকিৎসাসেবায় অনন্য প্রতিষ্ঠান হিসেবে প্রসিদ্ধ ও প্রশংসিত। চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারিসহ সংশ্লিষ্টদের আন্তরিক প্রচেষ্টায় এগিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.