ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, লাইভে তরুণীর আত্মহত্যার হুমকি

ডেস্ক নিউজ:
এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক লাইভে এসে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলার বাদী আত্মহত্যার হুমকি দিয়েছেন। আত্মহত্যা করলে অভিযুক্ত জসিমই দায়ী থাকবে বলে লাইভে জানান তিনি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ৯টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেন। ১২ মিনিট ৩৩ সেকেন্ডের লাইভে তরুণী অভিযোগ করে বলেন, ‘জসিমের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ ৯ বছরের। ওই সময়ের মধ্যে বিভিন্ন সময় জসিমের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। প্রথমে জোর করে এবং পরবর্তীতে সমঝোতার মাধ্যমে। সব কিছুই ছিলো বিয়ের প্রলোভনে। আশা দিতে দিতে ৯ বছর কেটে যায়। জসিমের মা এই বিয়েতে রাজী নয় এবং এই মুহূর্তে বিয়ে করলে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হবে এ বাহানা করে।’

‘বিশ্বাস ও ভরসার এক পর্যায়ে প্রতারণা শিকার হই আমি। সম্প্রতি জসিমের অন্যত্র বিয়ে করার বিষয়টি জানার পর গত ১০ এপ্রিল ওর বাসায় যাই আমি। জসিমের মা আমাকে (ভুক্তভোগী) তার ছেলের সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দেন। কিন্তু প্রতিশ্রুতি না রেখে গত ১৮ এপ্রিল জসিম অন্যত্র বিয়ে করে। এ কারণে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় ১৯ এপ্রিল ধর্ষণ এবং অবৈধ গর্ভপাতের লিখিত অভিযোগ করি। তদন্ত শেষে ২১ এপ্রিল তা মামলা হিসেবে রুজু হয়। মামলা তুলে নিতে জসিমের পক্ষ থেকে আর্থিক প্রলোভন এবং তাতে রাজী না হওয়ায় হুমকি-ধমকি দেয়’।

গুরুতর অভিযোগের পরও মহানগর ছাত্রলীগ সভাপতির পদে বহাল তবিয়তে থাকায় ক্ষোভ প্রকাশ করেন ওই তরুণী। নিরাপত্তাহীনতায় ভোগার কথা বলে প্রধানমন্ত্রীর কাছে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান। ন্যায় বিচার না পেলে আত্মহত্যা করবেন এবং আত্মহত্যা করলে জসিম দায়ী থাকবে বলেও ফেসবুক লাইভে জানান তরুণী।

এদিকে মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের মুঠোফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, জসিমের বিরুদ্ধে এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলার তদন্ত চলছে। ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.