চুরি দিয়ে শুরু, নিশো-মেহজাবীনের প্রেম থামবে বিষাদে

ডেস্ক নিউজ: ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী ‘ঘটনা সত্য’ শিরোনামে একটি একক নাটকের শুট শেষ করেছেন। মঈনুল সানুর চিত্রনাট্যে রুবেল হাসানের পরিচালনায় এই নাটকে তাঁরা হাজির হচ্ছেন গাড়ির ড্রাইভার ও গৃহপরিচারিকার চরিত্রে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান জানান, বিলকিস চরিত্রে মেহজাবীন ও মুকুল চরিত্রে নিশো; পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। এরা সব সময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে। এতে মালিকপক্ষ নানাভাবে হয়রানির শিকার হয়। শুধু তা-ই নয়, কাজের মেয়ে বিলকিস বাজার থেকে সস্তা ও পঁচা সবজি কিনে আনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে রাখে, বাসায় রাখা অন্যের কসমেটিকস নিজে ইচ্ছেমতো ব্যবহার করে, অপচয় করে।

অন্যদিকে, মুকুলও মিথ্যা বলে। ডিউটি বাদ দিয়ে অন্যত্র যাত্রী বহন করে, লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে বিলকিস ও মুকুলের সম্পর্ক প্রণয়ে রূপ নিলে সেটি মিষ্টি প্রেমের গল্প হয়ে ওঠে। যদিও এই মিষ্টি প্রেমের পরিণতি হয় ভয়ংকর বিষাদের।

নাটকটির দৃশ্যে নিশো-মেহজাবীন। ছবি : সংগৃহীত

রুবেল হাসান বলেন, ‘গল্পের শুরুটা মিথ্যা আর চুরি দিয়ে হলেও শেষে সেটি মানবিক একটি প্রেমের গল্পে রূপ নেয়। গল্পটি ব্যতিক্রম, নিশো ভাই আর মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন। একেবারে চরিত্র দুটির সঙ্গে তাঁরা মিশে গেছেন। আশা করছি, দর্শক কাজটি দেখে মুগ্ধ হবেন। পাবেন অন্য এক বার্তা।’

নাটকটির প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, ‘ঘটনা সত্য’ শিগগিরই উন্মুক্ত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.