চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ওয়ান নিউজ ডেক্সঃ চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ৩৩টি পদের মোট ১০৩ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ব্যক্তিরা আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী লাইব্রেরিয়ান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, অ্যাকাউন্টস অফিসার, সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস), মেডিকেল অফিসার, ফিজিক্যাল ইনস্ট্রাক্টর, সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সহকারী কম্পিউটার প্রোগ্রামার, সহকারী ডাটাবেজ প্রোগ্রামার, সহকারী প্রকৌশলী (কম্পিউটার), বৈজ্ঞানিক কর্মকর্তা (পিআরটিসি), প্রশাসনিক কর্মকর্তা, সহকারী নিরাপত্তা কর্মকর্তা, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার, অ্যাসিস্ট্যান্ট টেকনিক্যাল অফিসার, উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), রিসেপশনিস্ট, ক্যাশিয়ার, ক্যাটালগার, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ডাটা এন্ট্রি অপারেটর, কম্পাউন্ডার, ভেটেরিনারি কম্পাউন্ডার, ড্রাইভার (হালকা), লাইব্রেরি অ্যাটেনডেন্ট, ল্যাব অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক, হল অ্যাসিস্ট্যান্ট, জিমনেসিয়াম অ্যাসিস্ট্যান্ট, ডরমেটরি অ্যাটেনডেন্ট, সহকারী বাবুর্চি, হেলপার, নিরাপত্তা প্রহরী।

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে চাকরির বিস্তারিত দেখুন এখানে

মোট পদ ও সংখ্যা

৩৩ পদে ১০৩ জন নিয়োগ পাবেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে।

আবেদনের যোগ্যতা

পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্ত ভিন্ন রয়েছে। চাকরির বিস্তারিত বিজ্ঞপ্তিতে জানা যাবে।

বেতন স্কেল

এক-এক পদের বেতন-ভাতা একেক রকম। পদভেদে বেতন কাঠামো আলাদা আলাদা রয়েছে।

আবেদনের প্রক্রিয়া

আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস https://cvasu.ac.bd/job-list ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র পূরণ করে রেজিস্ট্রার, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম-৪২২৫ বরাবর অফিস চলার সময়ে পৌঁছাতে হবে।

আবেদনের শেষ সময়

আগামী ১২ এপ্রিল, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র রেজিস্ট্রার অফিসে পোঁছাতে হবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.