চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চাকরি

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২১

ওয়ান নিউজ ডেক্সঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সম্প্রতি ১৪টি পদে মোট ৩৮ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোর যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যেকেউ। পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে ২ জুন থেকে। আবেদন করা যাবে ৩০ জুন পর্যন্ত। আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

পদের নাম
উচ্চমান সহকারী, ইলেকট্রনিক সহকারী, ল্যাবরেটরি সহকারী, স্টোরকিপার, পেশ ইমাম, কম্পাউন্ডার, জুনিয়র সহকারী শিক্ষক, ড্রাইভার, নিম্নমান সহকারী, কেয়ার টেকার, ওয়ার্ক সুপারভাইজার, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী, গ্রন্থাগার সহকারী গ্রেড-২।

আবেদনের যোগ্যতা: আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার বিস্তারিত শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

 

 

বেতন স্কেল

১ থেকে ৪ নম্বর পদের জন্য ১১,০০০- ২৬,৫৯০ টাকা এবং বাকি পদগুলোর জন্য ৯,৩০০-২২,৪৯০ টাকা।

চাকরির ধরন: স্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: চট্টগ্রাম

আবেদনের ঠিকানা: রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম।

আবেদনের প্রক্রিয়া

আবেদনে আগ্রহী প্রার্থীদের রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনুকূলে অগ্রণী ব্যাংক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা থেকে দরখাস্তের ফি বাবদ ৪০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংগ্রহপূর্বক বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের সংশ্লিষ্ট শাখা থেকে এক কপি নমুনা ফরম তুলতে হবে। ফরম পূরণ করে নির্দিষ্ট সময়ের মধ্যে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.