চট্টগ্রামে একদিনে আরও তিনজনের মৃত্যু, শনাক্ত ১১৯

ডেস্ক নিউজ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬৩৫ জনে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১১৯ জনের। ফলে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৪ হাজার ৪৫৪ জনে।

বৃহস্পতিবার (১০ জুন) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, বুধবার চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ৮১৫ নমুনা পরীক্ষায় ১১৯ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৬২ ও উপজেলার ৫৭ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫২ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৪ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে সাতজন ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১২ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে পাঁচজন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে আটজন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের তিনজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.