চকরিয়ায় ৩ গাড়ির মুখোমুখি সংঘর্ষ!

 

 

নিজাম উদ্দিন, চকরিয়া:

 

চকরিয়া উপজেলার ডুলাহাজারায় যাত্রীবাহী বাস, মাইক্রোবাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে চালক সহ অন্তত ১৬ যাত্রী আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে চকরিয়ার মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল বুধবার (০১ নভেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে ঘটেছে এ সড়ক দুর্ঘটনা।

এ ঘটনায় আহতরা হলেন, বাস চালক- আনোয়ার হোসেন (৪০), হেল্পার মোঃ রশিদ (৩০), যাত্রীদের মধ্যে- মোঃ মামুন (২৮), ছফুরা খাতুন (৫০), রমিজ মিয়া (৪৫), মোঃ এরফান (১৮), মাইক্রোবাস যাত্রী- নীলা বালা(৪৫), অঞ্চলী বালা (৪০), রূপন (১৪) সহ দুই গাড়ির অন্তত ১৬জন যাত্রী কম-বেশী আহত হয়। স্থানীয়রা জানান, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী মাসুদ পরিবহণ নামে যাত্রীবাহী বাস নং (কক্সবাজার জ-১১-০১৯৪) এবং (চট্টমেট্রো ল-১১-১৭৯৪) মাইক্রোবাস মহা সড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে পৌছা মাত্রই বিপরীতমূখী দ্রুতিগতীতে আসা ১টি ডাম্পার (চট্টমেট্রো ল-১১৪) গাড়িটি বাস ও মাইক্রো বাসের সাথে পরপর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস ও মাইক্রো বাস ধুমড়ে মুছড়ে যায়।

সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (আই.সি) এস.আই রুহুল আমিন জানান, সড়ক দুর্ঘটনায় আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়ি ৩টি ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে, ঘটনা তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.