চকরিয়ায় পথচারী ও শ্রমজীবিদের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

এম.মনছুর আলম,চকরিয়া :

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ লগডাউনে পবিত্র রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম কর্মসূচি হাতে নিয়েছে। এরই আলোকে সারাদেশে প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে

তার ধারাবাহিতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের নির্দেশনা মতে চকরিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগেও অসহায়, দুস্থ, শ্রমজীবি ও পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শুক্রবার (৩০এপ্রিল) বিকালে চকরিয়া পৌর শহর এলাকায় চকরিয়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব এর উদ্যোগে অসহায় দুস্থ ভাসমান, শ্রমজীবী ও পথচারী রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন,চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী। এতে উদ্বোধক ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি আমান উদ্দিন, পৌরসভা যুবলীগের নেতা সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগ নেতা জামশেদ উদ্দিন, মোহাম্মদ সুজন,আজমিহি তাজিদ, করিম উল্লাহ, মেহেদী হাসান রিমন, হাবিব উল্লাহ, শেখ আব্দুল আজিজ, মুবিনুল ইসলাম ওয়াহিদ, কামরুল হাসান, মোহাম্মদ আইয়ুবসহ বিপুল সংখ্যক ছাত্র নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব জানান, বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রমজান ব্যাপী দেশের প্রতিটি জেলা ও উপজেলা এলাকায় অসহায়, শ্রমজীবি, দুস্থ, ভাসমান, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে প্রতিদিন ইফতার সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিতায় চকরিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষথেকে বিভিন্ন এলাকায় শ্রমজীবী ও পথচারীসহ রোজাদার ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী তুলে দেয়া হচ্ছে। করোনা সংকট চলাকালীন রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.