‘ঘরে বাইরে’ দিয়ে তাদের নতুন বছর শুরু

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ জনপ্রিয় টেলিভিশন অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব, জাকিয়া বারী মম, এফএস নাঈম, মৌসুমী হামিদ। নানা পরিকল্পনা নিয়েই নতুন বছর শুরু করতে যাচ্ছেন তারা। তবে নতুন বছরের প্রথম দিনই প্রচারিত হবে এই দুই জুটির নতুন ধারাবাহিক নাটক ‘ঘরে বাইরে’।

নানারকম সুখ-দুঃখ, সংকট ও সংশয়ের গল্প নিয়ে নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন মাতিয়া বানু শুকু। এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা নজরুল ইসলাম রাজু বলেন, “নানারকম সুখ-দুঃখ, সংকট, সংশয়, টানাপোড়েন আর সংগ্রামের মধ্য দিয়ে কাটে মানুষের জীবন। কখনো কখনো চেনা যায় না সত্যিকারের কাছের মানুষকে। সকলেরই আকাঙ্ক্ষা একটি সুন্দর পারিবারিক ও সামাজিক জীবন। ঘরে-বাইরে বহুমুখী সমস্যার মধ্যেও মানুষ ভালোবাসে, নতুন স্বপ্নে জেগে ওঠে, খুঁজে বেড়ায় সুখের ঠিকানা। চারপাশে ছড়িয়ে থাকা এমন হাজারো মানুষ ও পরিবারের মতো একটি পরিবারের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ঘরে বাইরে’ নাটকটি।”

এ ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাজনুন মিজান, রাইসুল ইসলাম আসাদ, শর্মিলী আহমেদ, সাবেরী আলমসহ অনেকে। সপ্তাহের রবি ও সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।

Comments are closed.