গ্যালারিতে বসেই পিএসজির জয় দেখলো নেইমার

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। রেকর্ড পরিমাণ ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চুক্তর পর একটু সময়ও নষ্ট করেনি পিএসজি।

এক দিনেই প্রেস কনফারেন্স, পরিচয় পর্ব, অনুশীলন সব সেরে রেখেছিল ফরাসি ক্লাবটি। তড়াতাড়ি অভিষেক করাবে বলে। কিন্তু অভিষেক হলো কই, শনিবার নেইমারকে ছাড়াই মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল পিএসজি। প্রত্যাশিত জয় নিয়েই অবশ্য মাঠ ছেড়েছে ক্লাবটি। আমিয়ের বিপক্ষে ২-০ গোলে জিতেছে পিএসজি। আর নতুন ক্লাবের এই জয়টা মাঠের বাইরে বসেই দেখতে হয়েছে নেইমারকে।

নেইমারের অভিষেক বিলম্বিত হওয়ার কারণ নির্দিষ্ট সময়ে নেইমারের দলবদলের নথিপত্র ফরাসি লিগ কর্তৃপক্ষের কাছে জমা দিতে পারেনি পিএসজি। ফলে নিবন্ধিত হতে পারেননি নেইমার। আগামী ১৪ তারিখে মৌসুমের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে পিএসজি। সেই ম্যাচে হয়তো পিএসজির জার্সিতে প্রথম দেখা মাঠে দেখা যাবে ব্রাজিলিয়ান এই ফুটবলারকে।

শনিবার আমিয়েরের বিপক্ষে পিএসজির জয়ে বড় ভূমিকা এডিনসন কাভানি ও হ্যাভিয়ের পাস্তোরো। ম্যাচের ৪২ মিনিটে দারুণ এক গোল করে পিএসজিকে এগিয়ে নেন কাভানি। পরে ৮০ মিনিটে গিয়ে ব্যবধান দ্বিগুণ করেছেন নেইমারকে দশ নম্বর জার্সি দিয়ে দেয়া পাস্তোরো।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.