গোয়ালন্দ বিএনপি নেতা মনিরুজাম্মান মনোর মৃত্যু, মহাসচিবের শোক

মোজাম্মেল হক, গোয়ালন্দ থেকে
বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি’র গোয়ালন্দ উপজেলা শাখার সাবেক সভাপতি,জেলা কমিটির সহ-সভাপতি, রাজবাড়ি সরকারী কলেজের সাবেক ভিপি মনিরুজাম্মান মনো (৭২) শনিবার ভোর ৫ টা তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন শারীরিক ভাবে অসুস্থ ছিলেন।

১৯৭৪ সালে রাজবাড়ী সরকারী কলেজের ছাত্র সংসদ নির্বাচনে তিনি ছাত্র ইউনিয়ন থেকে ভিপি পদে নির্বাচন অংশ গ্রহন করলে সর্বদলীয় ছাত্রঐক্য সর্মথন দিলে নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ মনোনীত জিল্লুল হাকিম কে পরাজিত করে ভিপি নির্বাচিত হন। পরে জিয়াউর রহমান জাগো দল গঠন করলে রাজবাড়ি ১ আসনের প্রয়াত এমপি এ্যাড: এবিএম গোলাম মোস্তফা সাথে তিনি জাগোদলে যোগদান করেন।দীর্ঘ দিন তিনি গোয়ালন্দ উপজেলা বিএনপি’র নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের পক্ষে কেন্দ্রীয় কমিটির সহ- দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত এক শোক প্রকাশ করা হয়। গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবলু বলেন, মনো ভাই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশের একজন সৈনিক ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে গেছেন।

গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনছার ক্লাব মাঠ চত্বরে জানাজা নামাজ শেষেপৌর কেন্দ্রীয় কবর স্হানে তাকে দাফন করা হবে।

তার জানাযা নামাজে উপস্থিত ছিলেন- রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ লিয়াকত আলী বাবু, সদস্য সচিব অধ্যক্ষ মুন্জুরুল আলম দুলালসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ও গোয়ালন্দ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডলসহ বিভিন্ন দলের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ জানাজায় শরিক হন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.