খালেদা জিয়ার গাড়িবহরে হামলা

ওয়ান নিউজ ডেক্সঃ কক্সবাজারে যাওয়ার পথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। একই সঙ্গে তার গাড়ি বহরে থাকা গণমাধ্যম কর্মীদের গাড়িতেও হামলা হয়েছে। শনিবার বিকেলে ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় দুর্বৃত্তরা এই হামলা চালায়।

হামলায় ডিবিসি নিউজ, বৈশাখি টিভি, একাত্তর টিভি, যমুনা টিভি, চ্যানেল আইয়ের গাড়িসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাদের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিকাল পৌনে ৫টার দিকে খালেদা জিয়ার গাড়িসহ বহরের ৩০টির মতো গাড়ি মোহাম্মদ আলী বাজার অতিক্রমের পরপরই ১৫-২০ যুবক লাঠিসোঁটা নিয়ে সড়কে উঠে আসে। কয়েকজনের হাতে আগ্নেয়াস্ত্রও দেখা গেছে।

হামলায় ক্ষতিগ্রস্ত চ্যানেল আইয়ের গাড়ি

খালেদা জিয়ার গাড়ি পেরিয়ে যাওয়ার পর তারা হামলা চালায়। এসময় ভিডিও করতে গেলে তারা গণমাধ্যম কর্মীদের মারধর করে। এতে বেশ কয়েকজন আহত হন।

তবে হামলাকারীদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। যদিও ফেনীতে যাত্রাবিরতির সময় খালেদা জিয়ার সঙ্গে নেতা-কর্মীদের সাক্ষাৎ ঠেকাতে জেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সড়কে অবরোধ করে বলে স্থানীয় বিএনপি নেতারা অভিযোগ করেছেন।

বিএনপি নেতারা জানান, খালেদা জিয়া ৫টার দিকে ফেনী পৌঁছান। সেখানে তাকে স্বাগত জানান বিএনপির নেতাকর্মীরা। খালেদা জিয়া ফেনী সার্কিট হাউসে ঘণ্টাখানেক যাত্রা বিরতি করে চট্টগ্রামে রওনা হবেন বলে জানান তার সঙ্গে থাকা নেতাকর্মীরা।

Comments are closed.