কোথাও নাশকতার চেষ্টা করা হলে বিএনপি জামায়াতের স্থাপনায় পাল্টা হামলা- ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক

জে,জে বিশেষ প্রতিবেদক:

আগামী ৮ ই ফেব্রুয়ারী খালেদা জিয়ার রায়কে ঘিরে বিএনপি জামায়াতের নাশকতা প্রতিরোধের লক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় শহরের ১১টি পয়েন্টে থাকার ঘোষণা দিয়েছে।
তথ্যমতে, আগামীকাল ৮ই ফেব্রুয়ারি ভোর ৬টা থেকে পর্যটন শহর কক্সবাজারের ১১টি গুরুত্বপূর্ণ পয়েন্টে কক্সবাজার জেলা ও শহর শাখা ছাত্রলীগ নেতাকর্মীদের সমন্বয়ে ১১টি বিশেষ টিম অবস্থান নিবেন।
ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক ফেইসবুকে স্পষ্ট ভাবে জানিয়ে দেন জেলার কোথাও কোন ধরনের বিশৃংখলা কিংবা সন্ত্রাসী কার্যক্রম করার চেষ্টা করলে কক্সবাজার জেলা বিএনপি কিংবা জামায়াতের যে কোন পর্যায়ের নেতাকর্মী সমর্থক কাউকেই এক বিন্দু পরিমান ও ছাড় দেয়া হবে না।
এছাড়া জেলার যে কোন স্থানে নিরীহ জনসাধারণের জানমাল কিংবা তাদের যানবাহনের উপর যদি কোন রকমের আক্রমণ হয় তাহলে বিএনপি,জামায়াত নেতাদের গাড়ি,বাড়ি,অফিস কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে জেলা ছাত্রলীগ পাল্টা হামলা চালাবে বলে ঘোষণা দেন।
সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন— ছাত্রলীগ সব সময় সাধারন মানুষের সাথে ছিল,এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে”।
ছাত্রলীগ সব রকমের নাশকতা ও অরাজকতা প্রতিরোধ করে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার সব ধরনের প্রস্তুতি আছে বলেও ছাত্রলীগ সভাপতি নিশ্চিত করেন।
আগামীকাল বিকাল ৪টায় কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিশাল লাঠি মিছিল বের হবে বলেও জানান।
উক্ত লাঠি মিছিলে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেবার কথা।
একই ভাবে কক্সবাজার জেলা ছাত্রলীগের আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠান/ ইউনিয়ন/ থানা/ পৌরসভা ও উপজেলা ইউনিট সমূহের দায়িত্বপ্রাপ্ত ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক কে একই রকম নির্দেশনা অনুসরণ করার জন্য নির্দেশ নেন কক্সবাজার ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.