কেয়া চৌধুরীর উপর হামলা, আ’লীগ-যুবলীগ নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

ওয়ান নিউজ ডেক্সঃ  হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনে  সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপর হামলার ঘটনায় বাহুবল উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যসহ ১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায় একটি মামলা করা হয়েছে।
গত (১৮ নভেম্বর) শনিবার রাতে মামলাটি দায়ের করেন বাহুবল উপজেলার লামাতাসী ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পারভীন আক্তার।
এ ব্যাপারে  বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, শনিবার রাতে মামলাটি দায়ের হয়েছে। ৩জনসহ অজ্ঞাত ১৫জনকে আসামি করা হয়েছে, তদন্ত চলছে। রবিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার  করা হয়নি বলেও জানান তিনি।
মামলার বিবরণে জানা যায়, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদ সহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের নিকটবর্তী বেদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনা ঘটে। এ হামলায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ ৫জন আহত হন। ঘটনার পর থেকে বাহুবল, নবীগঞ্জ, হবিগঞ্জ, শ্রীমঙ্গলসহ সিলেটের বিভিন্ন উপজেলা সদরে হামলার সাথে জড়িতদের গ্রেফতরের দাবিতে সভা, সমাবেশ, মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

Comments are closed.