কুসিক নির্বাচনে সীমার নির্বাচনী ইশতেহার ঘোষণা

ওয়ান নিউজ ডেক্সঃ আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় কুমিল্লা কান্দিরপাড় রামঘাটলায় আওয়ামী লীগের জেলা অফিসের সামনে নির্বাচনী ১৪ পৃষ্ঠার একটি ইশতেহার বই পাঠ করেন আঞ্জুম সুলতানা সীমা।

সীমার নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মেয়র নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কাজী জাফর উল্লাহ।

তিনি বলেন, আমাদের প্রিয় প্রার্থী আগামী দিনের আধুনিক উন্নত-সমৃদ্ধ-শান্তির কুমিল্লা গড়ার প্রত্যয় নিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন। আশা করি প্রিয় কুমিল্লাবাসী আঞ্জুম সুলতানা সীমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লাকে বিভাগ ঘোষণার মাধ্যমে আধুনিক উন্নত ও সমৃদ্ধ কুমিল্লা গড়ার যে উদ্যাগ নিয়েছেন তা বাস্তবায়নে সহায়তা করবেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারওয়ার।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.