কিলার আশু আলী র‌্যাবের হাতে নিহত

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার পৌর শহরের ভয়ংকর কিলার ও তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলী (২৭) র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দুটি অস্ত্র , গুলি ও গুলির খোসা ।
শনিবার (১৭ জুলাই) ভোরে কক্সবাজার শহরের ৬ নং ওয়ার্ডের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠে এ ঘটনা ঘটেছে। নিহত আশু আলী কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস পাড়া এলাকার জাফর আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভির হাসান।
পুরো পর্যটন এলাকাসহ সাহিত্যিকা পল্লী ও সমিতি বাজার, জেলা খানার পেছনে ও আশপাশ এলাকায় আশু আলী বাহিনীর অভয়ারণ্য ছিল।
কক্সবাজার র‌্যাব-১৫ কর্মকর্তা তানভির হাসান জানান, কক্সবাজার শহরের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠ এলাকায় শহরের শীর্ষ সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলীর অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটিদল অভিযানে যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশু আলী বাহিনীর সদস্যরা র‌্যাব লক্ষ্য করে গুলি ছুঁড়ে । র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে আশু আলী বাহিনীর সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে একটি স্যূটারগান, একটি দেশীয় তৈরি এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা ও গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী আশু আলীকে উদ্ধার করা হয়। পরে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.