কলাতলীতে পাকা দালান ভেঙ্গে বনভূমি উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারে র‌্যাব, উপজেলা প্রশাসন ও বনবিভাগের যৌথ অভিযানে কক্সবাজার দক্ষিণ বনবিভাগের প্রায় ২একর জমি জবর দখল মুক্ত করা হয়েছে ।
শনিবার ( ৬ মে) দুপুরে কক্সবাজার রেঞ্জের ঝিলংজা মৌজার লিংকরোট বিটের মোহরীপাড়ার কলাতলী এলাকার চন্দ্রিমা এলাকা ও লাইট হাউস পাড়ায় অভিযান পরিচালনা করে বশে কয়েকটি নির্মিতকালিন পাকা দালান ভেঙ্গে দেওয়া হয়।
লিংকরোড় এলাকার অবৈধ দখলকারিস্থানীয় জৈনক আহমেদ করিম বলে জানা গেছে।
অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার সদও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া ও কক্সবাজার দক্ষিণ বনবিভাগের স্পেশাল ওসি সমীর রঞ্জন সাহা।
কক্সবাজার দক্ষিণ বনবিভাগের স্পেশাল ওসি সমীর রঞ্জন সাহা জানান, ককসবাজারের মোহরী পাড়া ও করাতলীর বিভিন্ন জায়গায় বনবিভাগের জায়গায় অবৈধভাবে পাকা দালান ঘর করছে জানতে পেওে উপজেলা প্রশাসন ও র‌্যাব -১৫ এর সহযোগিতায় দুপুরে অভিযান পরিচালনা করে নির্মিতকালিন পাকা দালান গুরো ভেঙ্গে দেওয়া হয়। তবে এসময় কাউকে আটক করা হয়নি । যারা এই অবৈধ দখলকাজে জড়িত তাদেও চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।
কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ সরওয়ার কামাল জানান, কিছু অবৈধ দখলকারি বনবিভাগের জায়গা দখল করে স্থাপনা করার পায়তারা করছে। যারা এই অবৈধ দখলদার তাদের বিরোদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.