ওয়ার্ড সম্মেলন শেষে ফেরার পথে পেকুয়ায় বিএনপির সদস্য সচিবসহ ৫জনের উপর হামলা

পেকুয়া সংবাদদাতা:
পেকুয়ায় ওয়ার্ড বিএনপির সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলায় উপজেলা বিএনপির সদস্য সচিব ইকবাল হোছাইনসহ ৫ জন আহত হয়েছে।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজাখালীর ইউপির সবুজ বাজারের আমিলা পাড়াস্থ রাতের মোড়ে এ ঘটনা ঘটে।

অপর আহতরা হলেন, উপজেলা বিএনপির সদস্য আরিফুল ইসলাম বিটু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরহাদ হোছাইন, যুবদল নেতা আমিন ও জোনাইদ।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বেশ কয়েকজন বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন, উপজেলা বিএনপির সদস্য সচিব ইকবালসহ দলীয় নেতাকর্মীরা রাজাখালীর মাতবর পাড়া থেকে ওয়ার্ড বিএনপির সম্মেলন শেষ করে বারবাকিয়া এবং পেকুয়া সদরের দিকে চলে আসছিলেন। আমিলা পাড়াস্থ রাস্তার মোড়ে আসামাত্র বেশ কয়েকজন যুবক তাদের মোটর সাইকেল আটকিয়ে হামলা শুরু করে। তাদের উপর্যোপুরী হামলায় বিএনপির সদস্য সচিবসহ অপর ৪জন আহত হয়। এছাড়াও ইকবাল হোছাইনের মোটর সাইকেলসহ অপর একটি মোটর সাইকেল ভাংচুর করে।

সংঘবদ্ধ এ হামলায় আরো বেশ কয়েকজন দলীয় নেতাকর্মী আহত হয় বলেও তারা জানিয়েছেন।

দলীয় নেতাকর্মীরা আরো জানিয়েছেন, রাজাখালী ইউনিয়ন আ’লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। ঘটনাটি দ্রুত থানা পুলিশকে অবগত করা হলেও তারা ঘটনার একঘন্টা পর হামলার স্থানে যায়। যার কারণে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করতে পেরেছেন। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ারও দাবী জানান তারা।

এ ঘটনায় আহত বিএনপির সদস্য সচিব ইকবাল হোছাইনসহ সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Comments are closed.