এমপি জাফরকে অব্যাহতির প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:
চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমপিকে অব্যাহতির প্রতিবাদে চকরিয়ার মহাসড়কে ব্যাপক বিক্ষোভ করেছে দলীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১০ জুন) রাত দশটার দিকে পৌর শহরের প্রধান সড়কে বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ক্ষুব্ধ জনতার উদ্দেশ্যে এমপি জাফর আলম বলেন, দলীয় সংবিধানকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। গঠনতন্ত্রপরিপন্থী সিদ্ধান্ত আমরা মানি না। গাদ্দারি এই সিদ্ধান্তের বিরুদ্ধে আমরা লড়ে যাব।

তিনি বলেন, সাবধান হয়ে যান। হয় আমি থাকব, না হয় মুজিব থাকবে। আর ছাড় দেয়া হবে না। জীবন দিয়ে হলেও আমরা রাজ পথে থাকব।

জাফর আলম বলেন, দলের জন্য আমি জেল জুলমের শিকার। প্রধানমন্ত্রী আমাকে যে সিদ্ধান্ত দিবেন, তা মেনে নেব। কিন্তু গায়ের জোরে চাপিয়ে দেয়া সিদ্ধান্ত আমরা প্রত্যাখান করলাম।

বিক্ষোভে উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল বক্তব্য দেন। তিনি গঠনতন্ত্র লঙ্ঘন করে জাফর আলমকে অব্যাহতি দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ জুন) জরুরী সভায় জাফর আলমকে বহিস্কারের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয় জেলা আওয়ামী লীগ।

দলের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী সভায় বলা হয়, গত ৮ জুন চকরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও চকরিয়া পৌরসভার নৌকার মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী উপর হামলা ও দলীয় সিদ্ধান্ত ভঙ্গের কারণে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.