একই ফ্রেমে ঐশ্বরিয়ার দুই পার্টনার!

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ এবার একই ফ্রেমে ঐশ্বরিয়ার সঙ্গে ধরা পড়লেন তার অফস্ক্রিন ও অনস্ক্রিন পার্টনার অভিষেক বচ্চন ও রণবীর কাপুর। আর এতেই বলিউডে এখন নতুন করে আলোচনার শুরু হয়েছে। বছর শেষে কী নতুন বন্ধুত্ব। নাকি বন্ধুত্বটাই আসল বাইরের মনোমালিন্য সবই কী লোক দেখানো ছিল।

যদিও অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে শ্যুটিংয়ের সময় সত্যিই মুশকিলে পড়েছিলেন রণবীর। বাজারে গুজব ছিল রণবীর-ঐশ্বরিয়ার আবেগঘন দৃশ্য নাকি পছন্দ হয়নি জুনিয়র বচ্চনের। অভিষেকের আপত্তি সত্যি না মিথ্যে সেটা-র তল পাওয়া যায়নি।

তবে বড়দিনে ফের একবার আগুন ধরালেন ঐশ্বরিয়া। সঙ্গে হাজির অফস্ক্রিন ও অনস্ক্রিন পার্টনার। অভিষেকের সঙ্গে জুটি বেঁধে যখন পার্টিতে আসেন বলিউড ডিভা তখন তাঁদের ভালোই লাগছিল তা আর বলার অপেক্ষা রাখেনা।ঐশ্বরিয়া অভিষেকের সঙ্গে না এলেও পার্টিতে পুরো কালো পোশাকে হাজির হন রণবীর কাপুর। কালো শার্ট -ব্লেজারের পাশাপাশি কালো টর্নড জিনস।এক কথায় হট অ্যান্ড হ্যাপেনিং।

বান্টি ওয়ালিয়ার বার্থডে ব্যাশ স্পেশালের গ্রুপ ছবি আবার সুপারহিট। সেখানে হাজির একই ফ্রেমে ঐশ্বরিয়ার অফস্ক্রিন ও অনস্ক্রিন পার্টনার। মধ্যমণি হয়ে ছবির ঝাঁঝ বাড়াচ্ছেন ঐশ্বরিয়া রাই।

শুধু পার্টিতেই নয়, এরপরও একইসঙ্গে পার্টি ছাড়লেন অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই এবং রণবীর কাপুর। ড্রাইভিং সিটে বসেছিলেন অভিষেক। অন্যদিকে তাঁর পাশের সিটেই জায়গা করে নেন রণবীর। দুই হিরোকে সামনে রেখে পিছনে বসেন অ্যাশ।

Comments are closed.