উখিয়ায় সাংবাদিক হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীরসহ ২জনের বিরুদ্ধে মামলা

ওয়ান নিউজঃ  রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র সভাপতি সাংবাদিক শরীফ আজাদের উপর হামলার চালিয়ে গুরুতর আহত করার ঘটনায় উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ ২জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

২০ ফেব্রুয়ারী (শনিবার) উখিয়া থানায় এই মামলা রুজু হয়।

ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম উখিয়া উপজেলার হলদিয়া পালংয়ের মাতব্বর পাড়ার নুরুল আলমের ছেলে। সাংবাদিক শরীফ আজাদের বড় ভাই জসিম আজাদ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

উখিয়া থানা অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাংবাদিক শরীফ আজাদের উপর হামলার ঘটনায় ২ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১০/১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। যার নম্বর উখিয়া থানার এফ আই আর নাম্বার ৪৬/১২৮। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, পরিবেশের ভারসাম্য নষ্টকারী পাহাড় খেকো ও সড়কে মানুষ হত্যাকারী লাইসেন্সবিহীন অবৈধ ডাম্পার সিন্ডিকেটের বিরুদ্ধে ধারাবাহিক সংবাদ পরিবেশন করতে গিয়ে গত ১৮ ফেব্রুয়ারী রাতে উখিয়ার কোটবাজারে সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র সভাপতি সাংবাদিক শরীফ আজাদ।

উখিয়ার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও তার শ্যালক জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের ছেলে খাইরুল আমিন রুবেলের নেতৃত্বে ১০/১১ জন সন্ত্রাসী এই হামলা চালায়।

এই সময় সন্ত্রাসীরা সাংবাদিক শরিফ আজাদকে বেদড়ক মারধর করে ক্যামরা, ল্যাপটপ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

গুরুতর আহত সাংবাদিক শরীফ আজাদ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Comments are closed.