আমি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছি -এমপি জাফর আলম

ইমাম খাইর:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম গত ২ এপ্রিল করোনা আক্রান্ত হয়েছেন।
তবে, তখন থেকে তিনি সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছেন। এখনো নিজ বাড়িতে আছেন। সুস্থ ও সুন্দরভাবে তার সময় কাটছে এমপি জাফরের।
তবে, তাকে নিয়ে অনেকে চিন্তিত। তাই বিষয়টি স্পষ্ট করতে নিজের ফেসবুকে লিখেছেন।
পাঠকের উদ্দেশ্যে তা হুবহু তুলে ধরা হলো-

প্রাণপ্রিয় চকরিয়া-পেকুয়াবাসী,
আসসালামু আলাইকুম। মহান আল্লাহ পাকের অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আমি শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ আছি। এই মুহুর্তে পাওয়া ফলাফলে আমার করোনা টেষ্ট রিপোর্ট নেগেটিভ এসেছে, আলহামদুলিল্লাহ।
আমার করোনা মুক্তিতে যাঁরা দোয়া ও সহানুভূতি প্রকাশ করেছেন সবার প্রতি আমি ও আমার পরিবারের পক্ষে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
সরকার সর্বসাধারণের সুস্থতা ও স্বাস্থ্যবিধির কথা বিবেচনা করে এক সপ্তাহের জন্য দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে। আপনারা আপাতত এক সপ্তাহ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন।
ইতিমধ্যে ব্যবসায়ী ভাইদের দাবী সমূহ আমি সরকারের নীতি নির্ধারনী পর্যায়ে খুব আন্তরিকতার সাথে অবহিত করেছি এবং সরকার অতি গুরুত্বের সাথে আপনাদের দাবী-দাওয়া সমুহ সুবিবেচনা করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। তাছাড়াও সরকারের নীতি নির্ধারনী মহল উচ্চ পর্যায়ের ব্যবসায়ীদের সাথে আলাপ-আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন।
প্রিয় চকরিয়া-পেকুয়ার ব্যবসায়ীসহ সর্বসাধারণের কাছে আমার বিনীত অনুরোধ আপনারা কোন গুজবের কান দিবেন না। যে কোন বিষয়ে সরাসরি আমাকে ফোন করে জানাবেন আমি আপনাদের ন্যায্য দাবীর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণপূর্বক সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব।
সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, ঘরে থাকুন, নিরাপদে থাকুন। মহান আল্লাহ আপনাদের সহায় হোন।

জাফর আলম বিএ(অনার্স) এমএ
সংসদ সদস্য
২৯৪ কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া)
+8801715-062890
+8801711-140120 (পিএস)

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.