অসিদের সঙ্গে চট্টগ্রামে পৌঁছেছেন ছয় টাইগার

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ মিরপুর শেরে বাংলার অধ্যায় শেষ করে চট্টগ্রামে নতুন শুরু করতে যাচ্ছে টাইগাররা। এর মধ্যে ১-০তে এগিয়ে বাংলাদেশ। হার এড়াতে পারলে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ। আর সে লক্ষ্যে চট্টগ্রাম পৌঁছেছে ছয় টাইগাররা। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়ে চট্টগ্রাম পৌঁছেছেন তারা। একই ফ্লাইটে টাইগারদের সঙ্গী হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলও।

এদিনই আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম পৌঁছানোর কথা ছিল টাইগারদের সবার। তবে ঈদের জন্য এক দিনের ছুটি নিয়েছেন সিনিয়র খেলোয়াড়রা। সৌম্য সরকার, মুমিনুল হক, লিটন কুমার দাস, নাসির হোসেন, সাব্বির রহমান ও মোস্তাফিজুর রহমান বন্দর নগরীতে ঈদ করবেন। আর তাদের স্বাগত জানাতে রাতেই বিমান ধরার কথা রয়েছে চট্টগ্রামের ছেলে তামিম ইকবালের। আগামীকাল তার বাড়িতে নিমন্ত্রণও পেয়েছেন তারা।

চট্টগ্রাম পোঁছে টিম হোটেল রেডিসন ব্লুতে উঠেছে দুই দলই। ঢাকা থেকে ছয় ক্রিকেটার চট্টগ্রাম গেলেও এছেন কোচিং স্টাফরা সবাই। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী সোমবার। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ঈদের দিন টাইগাররা অনুশীলন না করলেও অনুশীলন করবে অসিরা। দুপুর ২টায় অনুশীলন করার কথা রয়েছে স্মিথ বাহিনীর।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.