অবৈধ টমটম নিয়ে কোন আপোষ নয়-জেলা প্রশাসক

বিশেষ প্রতিবেদকঃ

জেলা প্রশাসক মোঃ আলী হোসেন বলেছেন, পর্যটন নগরী কক্সবাজার শহরকে যানজটমুক্ত রাখতে জেলা প্রশাসন নানা উদ্যোগ গ্রহণ করেছে। এ লক্ষ্যে ইতোমধ্যে ৩ শতাধিক অবৈধ টমটম জব্দ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে। কিন্তু ভূইফোড় সংগঠনের নামে অবৈধ ধর্মঘটের নামে শহর জুড়ে তান্ডব চালানো হয়েছে। জনদুর্ভোগকারীদের চিহ্নিত করা হচ্ছে। শীঘ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আর অবৈধ টমটম নিয়ে কোন আপোষ নয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কক্সবাজার শহরকে যানজটমুক্ত রাখতে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, অবৈধ চার্জিং ষ্টেশনগুলো বন্ধ করে দেয়া হয়েছে। আরো বন্ধ করা হবে। এছাড়া পৌরসভা কর্তৃক লাইসেন্স প্রদানকৃত ২,৫০০টি টমটমকে চিহ্নিত করার নির্দেশনা প্রদান করা হয়েছে।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: আনোয়ারুল নাসের, জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, এ্যাডভোকেট ফরিদুল আলম, সিনিয়র সহকারি পুলিশ সুপার ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (আরডিসি ) জুয়েল আহমেদ, ফারজানা প্রিয়াংকা ও মোহাম্মদ সেলিম শেখ, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, পৌরসভার মেয়র মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.