ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল শেখের ব্যতিক্রমী উদ্যোগ

ঝিনাইদহ প্রতিনিধিঃ

“আপনারা সবাই এলাকায়, স্ব-পরিবারে মিলেমিশে শান্তিতে বসবাস করবেন। আর নয় মারামারি, হানাহানি, খুনো-খুনি। আমি চাইনা আর কেই এলাকায় কখনও অশান্তিতে বসবাস করুক”। কথাটি বলেছেন, ঝিনাইদহ সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ। তিনি বলেন, ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে আমরা পুলিশ প্রশাসন ঝিনাইদহের প্রতিটি এলাকার মানুষের মাঝে ভাতৃত্ববোধ বজায় রাখতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি।

 

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত ঝিনাইদহ গড়ার লক্ষ্যে পুলিশ প্রশাসন দিনরাত কাজ করে যাচ্ছে। স¤প্রতি ঝিনাইদহ সদর উপজেলার রক্তাক্ত জনপদ নামে খ্যাত ফুরসন্দি ইউনিয়নের দীর্ঘদিনের বিরোধ আপোষ করা হয়েছে। ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক মিনা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শিকদার শহিদুল ইসলামকে থানায় ডেকে এনে তিনি দুজনের হাতে হাত মিলিয়ে দেন।

 

এসময় চেয়ারম্যানবৃন্দ বলেন, ওই ইউনিয়নের সকল মানুষ আর বিরোধ করবে না। মারামারি করবে না। এখন থেকে ঐক্যবদ্ধ হয়ে একে অপরের সহযোগীতার মাধ্যমে কাজ করে যাবে। সেসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ডা: কানিজ হোসেন জাহান।

 

উল্লেখ্য, ওসি এমদাদুল হক শেখ সদর উপজেলার সকল ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান এবং সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সকল প্রকার অপরাধমুলক কর্মকান্ড বর্জণ করে দেশগড়ার কাজে নিয়োজিত থাকার আহŸান জানান। প্রশাসনের এ ধরনের মহতি উদ্যোগকে ঝিনাইদহের সকল শ্রেণী পেশার মানুষ সাধুবাদ জানিয়েছে।

Comments are closed.