আ’লীগ মনোনীত প্রার্থী উজ্জ্বলকে জয়যুক্ত করুণ- মুজিব চেয়ারম্যান

ওয়ান নিউজঃ আগামী ২৮ডিসেম্বর অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ১০ নম্বর সাধারণ ওয়ার্ড থেকে (কক্সবাজার পৌরসভা, ঝিলংজা, খুরুশকুল, চৌফদন্ডী ও পিএমখালি ইউনিয়ন) প্রতিদ্বন্দ্বীতাকারী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল করকে অটোরিক্সা (সিএনজি) মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জানিয়েছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

তিনি সোমবার ২৬ডিসেম্বর প্রচারণার শেষ দিনে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সদস্য ও মহিলা সদস্যগণকে বিশেষভাবে এই আহবান জানান। পৌর আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। পৌর আওয়ামী লীগের সহসভাপতি হাজি এনামুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সিনিয়র নেতা সালাউদ্দিন সেতু ও মেজবাহ উদ্দিন কবির।

জরুরী এই সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রার্থী উজ্জ্বল কর, আওয়ামী লীগনেতা আসিফ-উল-মওলা, ডাঃ পরিমল দাশ, সেলিম নেওয়াজ, ইউসুফ বাবুল, রফিকুল ইসলাম, মোঃ ইউনুছ, শাহে নেওয়াজ চৌধুরী, মিজানুর রহমান, দুলাল দাশ, জাফর আলম, নুর মোহাম্মদ খুইল্লাহ মিয়া, রিদুয়ান আলী, এ বি ছিদ্দিক খোকন, নুরুল আলম পেঠান, জানে আলম পুতু, আবদুল্লাহ আল মাসুদ আযাদ, রফিক মাহামুদ, দেলোয়ার হোসেন জান্নু, তাজ উদ্দিন, হাবিব উল্লাহ, জামশেদ আলম জনি, সেলিম ওয়াজেদ, আবদুল মজিদ সুমন, ফারুক আহমদ মুন্না, জহিরুল কাদের ভুট্টো,মোঃ ইলিয়াছ।

Comments are closed.