কক্সবাজার মেডিকেল কলেজ ও বিএমএ’র মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি:

চিকিৎসক ও চিকিৎসা প্রতিষ্ঠানের উপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং অবিলম্বে দূর্বৃত্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কক্সবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভুল চিকিৎসার অভিযোগে ঢাকা ধানমন্ডির সেন্টাল হাসপাতালে হামলা ও এ ঘটনায় চিকিৎসকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিএমএ ঘোষিত সারা দেশব্যাপী কর্মসূচী অনুযায়ী কক্সবাজার মেডিকেল কলেজের সামনে বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কক্সবাজার মেডিকেল কলেজ ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখা আয়োজিত মানববন্ধনে চিকিৎসক ছাড়াও কক্সবাজার মেডিকেল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। মানববন্ধনে অংশগ্রহনকারীরা কালো ব্যাজ ধারণ করেন।

বিএমএ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমানের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল করিম, শিক্ষার্থী আবু হানিফা মোস্তফা কামাল সহ চিকিৎসকরা ।

উল্লেখ্য, ২১ মে মানবন্ধন, ২১ থেকে ২৫ মে কর্মস্থলে কালোব্যাজ ধারণ, ২৩ মে প্রাইভেট প্র্যাকটিস বন্ধ এবং ২৫ মে সরকারী-বেসরকারী সব প্রতিষ্ঠানের সামনে মানববন্ধন করা হয়।

Comments are closed.