ওয়েব পোর্টাল এনজিও কক্সবাজার ও ত্রৈমাসিক এনজিও বার্তার মোড়ক উন্মোচন

ওয়ান নিউজঃ ‘এনজিও কক্সবাজার’ নামে একটি ওয়েব পোর্টালের উদ্বোধন ও ‘ত্রৈমাসিক এনজিও বার্তা’ নামে একটি সাময়িকীর মোড়ক উন্মোচন করেছেন জেলা প্রশাসক মো: আলী হোসেন। গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক এনজিও সমন্বয় সভায় এই ওয়েব পোর্টাল ও সাময়িকীর উদ্বোধন করেন তিনি।
এসময় উপস্থিত এনজিও প্রতিনিধিদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মো: আলী হোসেন বলেন, ‘সীমান্তবর্তী অঞ্চল হিসেবে কক্সবাজার দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি এলাকা। এখানে বিশ্বের বিভিন্ন দাতা সংস্থা সহায়তা দিতে আগ্রহী। যেসব এনজিও এখানে কাজ করছে তাদের অবশ্যই জবাবদিহিতার মধ্য দিয়ে দায়িত্ব পালন করতে হবে। সকলের কার্যক্রম মনিটরিং করা হবে। সময়মতো সকল এনজিওকে নিয়মিত তাদের কার্যক্রমের প্রতিবেদন দিতে হবে। যারা নিয়মিত প্রতিবেদন দেবে না তাদের কার্যক্রম তদন্ত করা হবে। তারা এখানে কাজ করতে পারবে না।’
সভায় কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাইফুল ইসলাম মজুমদার, এনজিও পালস্ কক্সবাজারের চেয়ারম্যান আবু মোর্শেদ চৌধুরী খোকা, জ্যেষ্ঠ সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, তোফায়েল আহমেদ, এনজিও এক্সপেউরুলের কর্মকর্তা কানন পাল, এনজিও ইপসার টিম লিডার খালেদা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

Comments are closed.