শাকিব খানকে ‘মিস’ করছেন শুভশ্রী

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ফের জুটি বাঁধছেন শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলি। যৌথ প্রযোজনার নতুন ছবিটির নাম ‘চালবাজ’। এর মহরত পূজা হয়ে গেল মঙ্গলবার। নায়িকা জানালেন, হিরো শাকিবকে মিস করছেন তিনি।

ফেসবুকে নিজের অফিশিয়াল পাতায় চালবাজ, নিউ মুভি, মহরত পূজা হ্যাসট্যাগ দিয়ে শুভশ্রী লেখেন, ‘মিসিং মাই হিরো শাকিব খান।’

সিনেমাটির কলকাতার লগ্নিকারক সংস্থা এসকে মুভিজ। মঙ্গলবার প্রতিষ্ঠানটি উদযাপন করছে প্রতিষ্ঠার ২৯ বছর। আর তাই বিশেষ দিনটিকে দুটি ছবির মহরতের জন্য বেছে নেওয়া হয়ছে। যার একটি ‘চালবাজ’। নায়ক ছাড়াই হয়ে গেল এর মহরত।

‘চালবাজ’ যৌথভাবে পরিচালনা করবেন ঢাকার অনন্য মামুন ও কলকাতার জয়দেব মুখার্জী। দুই পরিচালক আরো নির্মাণ করছেন ‘তুই শুধু আমার’। এ সিনেমারও মহরত হয়ে গেল। উপস্থিত ছিলেন দুই নায়ক ওম ও সোহম। ছিলেন না নায়িকা মাহি।

এদিকে ‘রংবাজ’-এর শুটিংয়ে বর্তমানে পাবনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। আব্দুল মান্নান পরিচালিত সিনেমাটির নায়িকা শবনম বুবলি। সে ছবির শুটিংয়ের ফাঁকে সোমবার ঢাকায় এসেছিলেন শাকিব। উদ্দেশ্য ‘চালবাজ’-এর জন্য প্রয়োজনীয় কাগজপত্র ঠিকঠাক করা।

২০ জুন যুক্তরাজ্যে শুরু হবে ‘চালবাজ’-এর শুটিং। সিনেমাটি মুক্তি পাবে ঈদুল আজহায়। আর ঈদুল ফিতরে মুক্তি পাবে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’। এ সিনেমায়ও শাকিবের নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক জয়দেব মুখার্জী।

Comments are closed.