যশোরে সড়ক দুর্ঘটনায় ঢাবি ছাত্র নিহত

ইয়ানুর রহমান : যশোরে সড়ক দুর্ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর আহমেদ নিহত হয়েছেন। আহত হয়েছেন একই বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী রেজওয়ান হোসেন।

 

রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে তারা যশোর-ঝিনাইদহ মহাসড়কের যশোরের সাতমাইল এলাকায় দুর্ঘটনায় পড়েন। একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তানভীর আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টুরিজম বিভাগের ছাত্র ও গাজীপুরের টঙ্গি এলাকার জাফর আহমেদের ছেলে। আহত রেজওয়ান হোসেন যশোর শহরের বারান্দীপাড়া এলাকার শেখ ইনসার আলীর ছেলে।

 

তাদের বন্ধু শামীম হোসেন জানান, তানভীর আহমেদ যশোরের বাসিন্দা রেজওয়ানের সাথে বৃহস্পতিবার যশোরে বেড়াতে আসেন। রবিবার সকালে তানভীর ও রেজওয়ান মোটরসাইকেলযোগে কুষ্টিয়ায় তার (শামীম) বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে তারা এ দুর্ঘটনার শিকার হন।

 

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুজনই (তানভীর ও রেজওয়ান) গুরুতর আহত হন। বিকাল ৪টার দিকে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তানভীর মারা যান। রেজওয়ানের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন সার্জারি বিভাগের চিকিৎসক ফারজানা ইয়াসমীন।

 

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ঘাতক ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে। লাশটি মর্গে রয়েছে।

Comments are closed.