ঝিনাইদহে পৃথক হামলায় আহত ১২

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ

ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নের ভদ্রপুর গ্রামে বৃহস্পতি বার সকালে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছে। হামলায় আহতারা হলেন ভদ্রাভাঙ্গা গ্রামের কালু মন্ডলের ছেলে মোফাজ্জেল (৩০) হিটলার (২৪) মথুরাপুর গ্রামের আব্বাস আলীর ছেলে আশিক (২৫) ও আসাদ ( ২৭) গ্রামের আমজাদ মোল্লার ছেলে রানা ( ২৬) আফিল মন্ডলের ছেলে আব্বাস আলী(৫০) আহত হয়।

 

জানাগেছে, চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন এক পক্ষ গ্রামছাড়া হয়ে অন্য গ্রামে বসবাস করছে। গ্রাম ছেড়ে যাওয়া পক্ষের লোকেরা অপর পক্ষ মাঠে কাজ করতে গেলে এদের উপর হামলা চালায়ে আহত করে। পরে আহতদের মধ্যে হতে ৪ জনের অবস্থা গুরুত্বর হয়ে পড়লে তাদের ফরিদপুর মেডিকেলে পাঠান হয়। এঘটনা কে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। কয়েকবার শৈলকূপা থানা অফিসার ইনচার্জ তরিকুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করে মোবাইল রিসিভ না করার এব্যাপারে প্রতিক্রিয়া জানা সম্ভব হয়নি।

 

এছাড়া ঝিনাইদহ সদর উপজেলার ঘোরশাল ইউনিয়নের শালকুপা গ্রামে হাঁসে ধান খাওয়া কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে থেকে আব্দুল হাই(২৪) নামের একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান হয়েছে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার এঘটনা স্বীকার করে বলেন, থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.