দেব-মিমের ছবির নাম ‘উলট পালট’!

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ কে হচ্ছেন কলকাতার নায়ক দেবের নায়িকা? বিদ্যা সিনহা মিম নাকি নুসরাত ফারিয়া, এ নিয়ে জল্পনা-কল্পনা চলছে। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র পরিবর্তন ডটকমকে জানান, দেবের নায়িকা হচ্ছেন মিম— এটা মোটামুটি নিশ্চিত। আর ছবির নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে ‘উলট পালট’। পরিচালনা করছেন কলকাতার ‘চাঁদের পাহাড়’-খ্যাত কমলেশ্বর মুখোপাধ্যায়।

জাজ মাল্টিমিডিয়ার সূত্রটি পরিবর্তনকে বৃহস্পতিবার দুপুরে বলেন, “পরিচালক ফারিয়া ও মিম দুজনের মধ্যে মিমের ব্যাপারে বেশি আগ্রহী। তবে সবকিছু নির্ভর করছে দেবের সিদ্ধান্তের উপর। কারণ তিনি এ ছবির সহ-প্রযোজক।”

কিছুদিন আগে ঢাকায় ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে ভারতীয় সংসদ সদস্য হিসেবে যোগ দেন দেব। তার ফাঁকেই মিটিং করেন জাজের সাথে। ওই সময় নতুন ছবি নিয়ে কথা হয়।

ছবিটি বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও ভারত থেকে প্রযোজনা করবে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড।

আসছে ঈদে কলকাতায় দেব অভিনীত ‘চ্যাম্প’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবে, তবে তা ঈদের দুই সপ্তাহ পরে। বাংলাদেশে পরিবেশক হবে জাজ মাল্টিমিডিয়া।

Comments are closed.