প্রস্তুতি ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ ভারত-পাকিস্তান

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুর  আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। আর সেখানে মাশরাফি বাহিনীর প্রতিপক্ষ চ্যাম্পিয়ন্স ট্রফির বর্তমান চ্যাম্পিয়ন ভারত ও পাকিস্তান। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আকরাম খান জানান, `আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে আমরা ইংল্যান্ডে ১০ দিন প্রস্তুতি ক্যাম্প করবো। সেখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবো। আয়ার‌ল্যান্ডে চারটির মত ম্যাচ খেলার পর ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেব। সেখানে পাকিস্তান ও ভারতের সঙ্গেও দুটি প্রস্তুতি ম্যাচ রয়েছে আমাদের।`

ইংল্যান্ডের সাসেক্সে ক্যাম্প করার জন্য আগামী ২৬ এপ্রিল ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেখান থেকে ৭ মে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টে খেলতে যাবে মাশরাফিরা। ডাবলিনে বাংলাদেশের শেষ ম্যাচ ২৪ মে। আর চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচ ১ জুন, ইংল্যান্ডের বিপক্ষে।

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণার শেষ তারিখ ২৫ এপ্রিল। তবে আকরাম খান জানলেন, প্রস্তুতি কাম্পে আরও ২-১ জন ক্রিকেটার বেশি নিয়ে যাওয়া হবে।

Comments are closed.